হামদর্দ ট্রাস্টি বোর্ডের ২৭৭তম সভা অনুষ্ঠিত

—————————————————————————————————
হামদর্দ বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের ২৭৭তম সভা অনুষ্ঠিত হয়েছে । আজ (২৮ নভেম্বর ২০২৩) সকালে রাজধানীর বাংলামটরে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব, এনএসআইয়ের সাবেক ডিজি কাজী গোলাম রহমান ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান জাতীয় অধ্যাপক ডা. এ. কে. আজাদ খান, বোর্ডের মহাসচিব হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া, বোর্ড সদস্য সাবেক সচিব মো. নূরুল ইসলাম পিএইচডি, সাবেক আইজিপি ও পিএসসি’র সাবেক চেয়ারম্যান এ টি আহমেদুল হক চৌধুরী, অবসরপ্রাপ্ত লে. জে. আবু তৈয়ব মো. জহিরুল আলম, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. মো. ইসমাইল খান, ওয়াক্ফ প্রশাসকের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপ-প্রশাসক ১ (উপ-সচিব) হাছিনা বেগম, হামদর্দ বাংলাদেশের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাকীম মো. জামাল উদ্দিন রাসেল ।
বৈঠকে হামদর্দ বাংলাদেশের গুরুত্বপূর্ণ নানা বিষয়ের সিদ্ধান্ত গৃহীত হয় এবং মানবকল্যাণে চলমান কর্মসূচির মূল্যায়ন করা হয়। এ সময় ট্রাস্টি বোর্ডের সভায় প্রথমবারের মতো উপস্থিত হওয়ায় ওয়াক্ফ প্রশাসকের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত হাছিনা বেগমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
বোর্ড অব ট্রাস্টিজের সভা শেষে হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের সাধারণ পরিষদের সভা এবং হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ৮০তম ট্রাস্টি বোর্ডের সভা অনুষ্ঠিত হয় ।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ অবসরপ্রাপ্ত লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী, পরিচালক মানবসম্পদ উন্নয়ন ডা.হাকীম নার্গিস মার্জান, পরিচালক ক্রয় হাকীম সাইফউদ্দিন মুরাদ, পরিচালক উৎপাদন বশির আহাম্মদ, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম, পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, কোম্পানি সেক্রেটারি ও পরিচালক প্রশাসন (অতিরিক্ত দায়িত্ব) মো.আবদুল মজিদ, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ভিসি অধ্যাপক ড.ফারুক-উজ-জামান চৌধুরী, ট্রেজারার অধ্যাপক ড. আবুল খায়ের, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মুহাম্মদ জুবাইর আরেফীন।