অদ্য ১৮ আগস্ট, ২০২১ খ্রিঃ রোজ বুধবার সকাল ১০ ঘটিকায় তিব্বিয়া হাবিবিয়া কলেজ, ঢাকা এবং বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন-এর যৌথ উদ্যোগে ঢাকার বখ্শী বাজারস্থ তিব্বিয়া হাবিবিয়া কলেজ ভবন মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের চেয়ারম্যান এবং হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চীফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভ‚ঁইয়া।
তিব্বিয়া হাবিবিয়া কলেজ, ঢাকা-এর অধ্যক্ষ এবং এসোসিয়েশনের মহাসচিব হাকীম আ.খ. মাহবুবুর রহমান সাকী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এলামনাই এসোসিয়েশন এবং বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির সভাপতি ডাঃ মোঃ মিজানুর রহমান।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তিব্বিয়া হাবিবিয়া কলেজ, ঢাকার-এর সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আবদুল গনি, প্রভাষক ডাঃ নাজরিন সুলতানা, চাঁদপুর ইউনান তিব্বিয়া কলেজের অধ্যক্ষ হাকীম মোঃ শাহেদ হোসেন পাটওয়ারী, এসোসিয়েশনের যুগ্ম-সাংগঠনিক সচিব হাকীম মোঃ আব্দুল্লাহ আল-মামুন, প্রচার ও প্রকাশনা সচিব ও তিব্বিয়া হাবিবিয়া কলেজ, ঢাকা-এর প্রভাষক হাকীম মোঃ রুহুল আমিন মিলন, এসোসিয়েশনের চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক হাকীম মোঃ শাহআলম ভ‚ঁইয়া প্রমুখ।