হামদর্দ পাবলিক কলেজ ১৪তম বর্ষে পদার্পণ

স্বনামখ্যাত হামদর্দ পাবলিক কলেজ ১৪তম বর্ষে পদার্পণ উপলক্ষে আজ প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা, হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের নেতৃত্বে শিক্ষক-শিক্ষিকারা।
২০১০ সালের এইদিনে আধুনিক হামদর্দ বাংলাদেশের রূপকার ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া আলোকিত মানুষ গড়ার প্রত্যয় নিয়ে হামদর্দ পাবলিক কলেজ প্রতিষ্ঠা করেন।
সময়ের পথ বেয়ে প্রতিষ্ঠাতা মহোদয়ের স্বপ্ন বাস্তব রূপ লাভ করেছে। কলেজের শিক্ষার্থীদের অনেকেই আজ কর্মজীবনে প্রবেশ করেছে। তাদের কেউ প্রকৌশলী, বিসিএস ক্যাডার, ডাক্তার, ব্যাংকার, সেনাবাহিনীর চৌকস সেনা কর্মকর্তা, কেউ রাজনীতিবিদ।
বাংলাদেশের শিক্ষাঙ্গনে হামদর্দ পাবলিক কলেজ এখন একটি সুপরিচিত নাম, সাফল্যের নাম। কলেজটি একদিকে সমাজে মানসম্মত শিক্ষা সেবায় অনন্য ভূমিকা পালন করছে, অন্যদিকে মানুষের কর্মসংস্থানে অবদান রেখেছে। কলেজের প্রতিষ্ঠা ও কলেজকে আজকের এই অনন্য উচ্চতায় নিয়ে আসা এবং বাংলাদেশের শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় প্রতিষ্ঠাতা মহোদয়ের প্রতি গভীর শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন কলেজের শিক্ষকমন্ডলী।