হামদর্দের বার্ষিক বনভোজন-২০২৪ অনুষ্ঠিত

———————————————————————-
বাংলাদেশের সুখ্যাত প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের বার্ষিক বনভোজন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ২৭ জানুয়ারি ২০২৪, শনিবার হামদর্দের প্রধান কার্যালয় ও কারখানায় কর্মরত সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী এবং বিপণন বিভাগের ব্রাঞ্চ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা মুন্সীগঞ্জের গজারিয়ায় অবস্থিত হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ক্যাম্পাসে মিলিত হয়ে দিনটি উদযাপন করেন। সকালের নাস্তা গ্রহণের পরপরই অনুষ্ঠিত হয় ফুটবল টুর্নামেন্ট। এতে অংশ নেয় রুহ্ আফজা ও বাসক টিম। ২-১ গোলে বিজয়ী হয় রুহ্ আফজা টিম। ছিলো আনন্দমুখর হাড়িভাঙা খেলা। আর মেয়েরা অংশ নেয় বালিশ খেলা প্রতিযোগিতায়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা, বাংলাদেশ আয়ুর্বেদিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বামা)’র সভাপতি ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।
বক্তব্য রাখেন ওয়াক্ফ প্রশাসক আবু সালেহ মো. মহিউদ্দিন খাঁ, সম্মানিত ব্যবস্থাপনা পরিচালকের সহধর্মিণী ও রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ভিসি অধ্যাপক ড.ফারুক-উজ-জামান চৌধুরী, হামদর্দের সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো.আনিসুল হক, পরিচালক উৎপাদন বশির আহাম্মদ, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। অনুষ্ঠান উপস্থাপনা করেন পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক।
দুপুরের খাবার শেষে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক পর্বে আমিরুল মোমেনীন মানিকসহ হামদর্দের বিভিন্ন পর্যায়ের সদস্যরা সঙ্গীত পরিবেশন করেন। হামদর্দের মানবসেবা সংক্রান্ত কাজের গতিশীলতা বৃদ্ধি’র শপথ নিয়ে শেষ হয় আনন্দঘন বার্ষিক বনভোজন-২০২৪।