হামদর্দের নতুন নিয়োগপ্রাপ্তদের প্রশিক্ষণ সমাপনী ও নিয়োগপত্র বিতরণ অনুষ্ঠিত

————————————————————————–
হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর মেডিকেল অফিসার, সহকারি মেডিকেল অফিসার এবং মেডিকেল ও বিক্রয় প্রতিনিধিদের প্রাথমিক প্রশিক্ষণ সমাপনী ও নিয়োগপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
২৭ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার সকালে রাজধানীর বাংলামোটরে হামদর্দের প্রধান কার্যালয়ের মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। এ সময় ড. হাকীম মো.ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, ‘‘সমগ্র বাংলাদেশের মানুষের কাছে হামদর্দ এখন প্রিয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। আন্তরিকতা থাকলে অবশ্যই এই প্রতিষ্ঠানে সফল হওয়া সম্ভব। কাজ কখনো কাউকে খালি হাতে ফেরায় না। সুতরাং হামদর্দের শিক্ষা ও স্বাস্থ্যসেবাকে ছড়িয়ে দিতে নিরন্তরভাবে প্রচেষ্টা চালাতে হবে।’’
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল। সভাপতিত্ব করেন পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম।
অনুপ্রেরণামূলক বক্তব্য দেন পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডা. হাকীম নার্গিস মার্জান, পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, উপ-পরিচালক বিপণন ডা. আবুল তৈমুর চৌধুরী, উপ-পরিচালক বিক্রয় মোখলেছুর রহমান মারুফ।
অনুষ্ঠানে প্রশিক্ষণগ্রহণকারীদের মধ্যে নিয়োগপত্র তুলে দেওয়া হয়। দোয়া মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান ।