শরবত রুহ্ আফজা ভিডিও কনটেন্ট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

———————————————————————
হামদর্দ ল্যাবেরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের জনপ্রিয় পণ্য শরবত রুহ আফজা নিয়ে নির্মিত ভিডিও কনটেন্ট প্রতিযোগিতা ২০২৩ এর বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়েছে।
১ নভেম্বর ২০২৩, বুধবার প্রতিষ্ঠানের বাংলামটরস্থ প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।
শত শত ভিডিও কনটেন্ট থেকে যাচাই বাছাই সাপেক্ষে অভিজ্ঞ জুরি বোর্ড কর্তৃক ঘোষিত ২০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। বিজয়ী প্রথম ৫ জনকে দেওয়া হয় এয়ার টিকেট, পরবর্তি ৫ জনকে এনড্রয়েড মোবাইল ফোন এবং ১১ থেকে ২০তম স্থান অর্জনকারী প্রত্যেককে দেওয়া হয় আকর্ষণীয় গিফট ভাউচার।
এ সময় আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, মানুষের সেবায় নিবেদিত প্রতিষ্ঠান হামদর্দ বাংলাদেশ জনগণের কল্যাণে নিরন্তরভাবে কাজ করে যাচ্ছে। হামদর্দ পণ্যবিক্রির লভ্যাংশ দিয়ে স্কুল, কলেজ, মাদ্রাসা, দাতব্য প্রতিষ্ঠান , হাসপাতাল পরিচালনার মাধ্যমে সরাসরি মানুষের উপকারে নিয়োজিত রয়েছে। স্বাস্থ্য-শিক্ষা ও মানবসেবার ক্ষেত্রে সমগ্র বাংলাদেশে হামদর্দের বিপুল অবদান তুলে ধরতে সবার প্রতি আহ্বানও জানান তিনি।
স্বাগত বক্তব্য রাখেন পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। উপস্থাপনা করেন পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন। অনুষ্ঠানে হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের পরিচালক লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.)সহ প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।