মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

————————————————————————–
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের উদ্যোগে সারাদেশের ৩০০ চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রে একযোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পে আগতদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ এবং ওষুধ বিতরণ করা হয়।
মঙ্গলবার সকাল ১০:৩০ মিনিটে রাজধানীর বাংলামটরে হামদর্দের নগর বিপণন কেন্দ্রের চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক এবং পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের সহকারি পরিচালক ও পরিচালক (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) হাকীম আবু ইউছুফ মো. আবদুল হকসহ হামদর্দের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
এ সময় বক্তারা বলেন, ‘‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছে বলেই বাঙালির অধিকার আদায় ও স্বাধীনতা লাভ নিশ্চিত হয়েছে। এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ দিকনির্দেশনায় বাংলাদেশে বইছে উন্নয়ন ও অগ্রগতির জোয়ার। সেই ধারাবাহিকতায় হামদর্দ বাংলাদেশ মানুষের স্বাস্থ্য ও শিক্ষার অধিকার নিশ্চিত করতে নিরন্তর কাজ করে যাচ্ছে । স্বাস্থ্য ও শিক্ষা সেবার বাতিঘর ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র নেতৃত্বে হামদর্দের কল্যাণে দেশের অসংখ্য মানুষ আজ সেবা ও সহমর্মিতা পাচ্ছে। আমাদের প্রত্যেকেরই উচিৎ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মানবসেবায় আত্মনিয়োগ করা।’’