বঙ্গবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে হামদর্দ কর্তৃক ইফতার সামগ্রী বিতরণ

————————————————————————-
রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ইফতার সামগ্রী ও শরবত রুহ্ আফজা বিতরণ করেছে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ।
৪ এপ্রিল ২০২৩ মঙ্গলবার ইফতারের ঠিক আগের মুহুর্তে হামদর্দের কর্মীরা সরেজমিনে বঙ্গবাজারের ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী, বিভিন্ন দোকানের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি সহমর্মিতা জানান এবং ইফতার সামগ্রী বিতরণ করেন । এ সময় হামদর্দের সেবা ও সহমর্মিতার কাজে মুগ্ধ হয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেন ফায়ার ব্রিগেড, আইনশৃঙ্খলাবাহিনী এবং প্রশাসনের কর্মকর্তারা।
হামদর্দ এ রকম দুর্ঘটনার ক্ষেত্রে সবার আগে সহমর্মিতা ও সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়ায়। মুক্তিযুদ্ধের পর থেকে বিগত ৫২ বছর ধরে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র নেতৃত্বে এ ধরনের সেবা দিয়ে আসছে হামদর্দ।
এ প্রসঙ্গে আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, ‘‘বঙ্গবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি আমাদের গভীর সহমর্মিতা রয়েছে। আমরা সাধ্যমত তাদের পাশে দাঁড়াবার চেষ্টা করেছি, ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ। শুধু আকস্মিক দুর্ঘটনার ক্ষেত্রে নয় বরং সারাদেশে হামদর্দ ফ্রি মেডিকেল ক্যাম্প করে ওষুধ বিতরণ, দু:স্থদের মধ্যে ত্রাণবিতরণ এবং স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল প্রতিষ্ঠা করে নিরন্তরভাবে মানুষের সেবা করে যাচ্ছে। শুধু তাই নয়; হামদর্দ পণ্য বিক্রি করে যে লভ্যাংশ পায়, তার পুরোটাই ব্যয় হয় মানুষের কল্যাণে।’’