অসাধারণ আয়োজনে কক্সবাজারে অনুষ্ঠিত হলো হামদর্দের বার্ষিক বিপণন সম্মেলন

————————————————
পর্যটন নগরী কক্সবাজারে অনুষ্ঠিত হলো সুখ্যাত প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবটেরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের বার্ষিক বিপণন সম্মেলন-২০২৩ ।
১৫ ই ফেব্রুয়ারি, ২০২৪ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে এ জমজমাট-আনন্দঘন ও অনুপ্রেরণামূলক আয়োজন।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন হামদর্দ বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, শিক্ষা ও স্বাস্থ্য সেবার বাতিঘর ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন এমডি মহোদয়ের সহধর্মিণী, রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল লক্ষ্মীপুরের প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য, সাবেক আইজিপি এটি আহমেদুল হক চৌধুরী এবং তাঁর সহধর্মিণী মিনারা বেগম। এতে সভাপতিত্ব করেন পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। অনুষ্ঠান উপস্থাপনা করেন পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক।
হামদর্দের বিপণন বিভাগের প্রায় দুই হাজার কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন এই আয়োজনে।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক উৎপাদন বশির আহম্মদ, উপ-পরিচালক প্রশাসন ও পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) লিগ্যাল এ্যান্ড প্রটোকল মো. মিজানুর রহমান, কোম্পানি সেক্রেটারি ও পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) আবদুল মজিদ, পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ হাকীম আবু ইউছুফ আবদুল হক, উপ-পরিচালক বিপণন ডা. আবুল তৈমুর চৌধুরী, উপ-পরিচালক বিক্রয় মো. মোখলেছুর রহমান মারুফ।
অনুষ্ঠানে বিপণন কার্যক্রমের উপর বিশ্লেষণ ও অণুপ্রেরণামূলক প্রেজেন্টেশন দেন পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। এছাড়া হামদর্দের নতুন পণ্য এইচ-মরিঙ্গা এবং হজমী ট্যাব স্ট্রিপের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে সেরা বিপণন কর্মীদের মধ্যে দেওয়া হয় পারফরমেন্স এ্যাওয়ার্ড।
র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় বার্ষিক সম্মেলনের নন্দিত আয়োজন।